নিয়োগ দেবে পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন, বেতন ৫০,০০০ টাকা

নতুন চাকরি ডেস্ক / লিগ্যাল ভয়েস টোয়েন্টিফোর :

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)। প্রতিষ্ঠানটিতে সহকারী ভ্যালুচেইন ফ্যাসিলিটেটর পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

সহকারী ভ্যালুচেইন ফ্যাসিলিটেটর

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে লেদার টেকনোলজিতে স্নাতক/ স্নাতকোত্তর অথবা পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন/ সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি পাস হতে হবে। পাদুকা শিল্পের ক্ষুদ্র উদ্যোক্তাদের নিয়ে কাজ করা অথবা ভ্যালুচেইন উন্নয়ন ও প্রকল্প বাস্তবায়নে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৪০ বছর। কম্পিউটারে বাংলা ও ইংরেজিতে প্রতিবেদন তৈরি ও উপস্থাপন দক্ষতা থাকতে হবে।

কর্মস্থল

কিশোরগঞ্জ

বেতন

সর্বসাকল্যে মাসিক ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা ও মোবাইল ভাতা ৮০০/- টাকা এবং প্রকল্প নির্ধারিত অন্যান্য সুযোগ-সুবিধা।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি, দুই কপি সদ্য তোলা রঙিন ছবি, দুজন পরিচয় প্রদানকারী ব্যক্তির নাম, ঠিকানা, মোবাইল নম্বর এবং আবেদনকারীর পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত মোবাইল নম্বরসহ আবেদনপত্র উপপরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় ডাকযোগে/ কুরিয়ারে/ সরাসরি প্রেরণ করতে হবে। ই-মেইলেও আবেদন পাঠাতে পারেন। ই-মেইল : hr@popibd.org। শুধু বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হবে। খামের ওপরে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের সময়সীমা

পদটিতে ২৫ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *