বন্ধ হচ্ছে বসুন্ধরা সিনেপ্লেক্স

বিনোদন ডেস্ক / লিগ্যাল ভয়েস টোয়েন্টিফোর

করোনাকালে মাল্টিপ্লেক্স সিনেমা হলসহ দেশের সব সিনেমা হল দীর্ঘ পাঁচ মাস বন্ধ রয়েছে। কখন খুলবে হল ও সিনেপ্লেক্স এ নিয়ে চারদিকে মিটিং-মিছিল ও অপেক্ষা ছিল। এরই মধ্যে জানা গেল বসুন্ধরা সিটি শপিং মলে আর কখনোই খুলবে না স্টার সিনেপ্লেক্স। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সবখানেই ছিল এ নিয়ে চর্চা।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহাবুব রহমান জানিয়েছেন, প্রতি মাসে অনেক ভাড়া গুনতে হয় স্টার সিনেপ্লেক্সটি চালু রাখতে। করোনার জন্য পাঁচ মাস ধরে সব বন্ধ ছিল। ব্যবসা নেই। ব্যবসা না হলে ভাড়া দেয়া সম্ভব নয়। বিষয়টি নিয়ে বসুন্ধরা ও স্টার সিনেপ্লেক্সের মধ্যে অনেক আলোচনা হলেও কোনো লাভ হয়নি কিছু। বাধ্য হয়ে বসুন্ধরা থেকে সরে যেতে হচ্ছে।

স্টার সিনেপ্লেক্সের বিপণন ও জনসংযোগ কর্মকর্তা মেসবাহ উদ্দীন আহমেদ জানান, বসুন্ধরা সিটি শপিংমল কর্তৃপক্ষ আমাদের নোটিশ দিয়েছে সিনেপ্লেক্স বন্ধ করার জন্য। তাদের নতুন পরিকল্পনা রয়েছে শপিংমল নিয়ে। যদি বাড়িয়ালা ভাড়াটিয়াদের নোটিশ দেন চলে যাবার জন্য তাহলে তো চলে যেতেই হবে। তবে আমাদের অন্য সবগুলো শাখাই চালু থাকবে।

২০০৪ সালে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের ৮ তলায় ৬টি হল নিয়ে যাত্রা করে স্টার সিনেপ্লেক্স। সব কটি হল মিলিয়ে একসঙ্গে ১ হাজার ৬০০ দর্শক ছবি দেখার সুযোগ পেতেন। সেটি এখন আর থাকছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *