রংপুর বিভাগে করোনায় একদিনে নতুন আক্রান্ত ৩২

রংপুর ব্যুরো / লিগ্যাল ভয়েস টোয়েন্টিফোর :

রংপুর বিভাগের ৮ জেলার মধ্যে ৬ জেলায় রোববার সকাল ৮ টা পর্যন্ত নতুন করে গত ২৪ ঘন্টায় ২৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ নিয়ে বিভাগে মোট করোনায় আক্রান্ত সংখ্যা দাঁড়ালো ১৩ হাজার ৩’শ ৫৪ জন এবং মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ২৪৪ জনে। এসব জেলা থেকে এ পর্যন্ত ১২ হাজার ৩’শ ৫৯ জন রোগী সুস্থ্য হয়েছেন।

জানা গেছে রোববার পর্যন্ত নতুন করে দিনাজপুরে ১৩, কুড়িগ্রামে ৪, ঠাকুরগাঁয় ৩, গাইবান্ধায় ২, রংপুরে ১ এবং পঞ্চগড় জেলায় ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন। রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত শনাক্ত হয়েছে ৩ হাজার ৮’শ ১৫ জন এবং মৃত্যু হয়েছে ৮৯ জনের। রংপুর জেলায় মোট আক্রান্ত দাঁড়ালো ৩ হাজার ২’শ ৪৮ জন এবং মৃত্যু হয়েছে ৫২ জনের। গাইবান্ধা জেলায় আক্রান্ত ১ হাজার ২’শ ৫৯ জন এবং মৃত্যু হয়েছে ১৪ জনের, নীলফামারী জেলায় আক্রান্ত ১ হাজার ১’শ ৭৭ জনের এবং মৃত্যু হয়েছে ২১, ঠাকুরগাঁও জেলায় আক্রান্ত ১ হাজার ২’শ ৯১ জন এবং মৃত্যু হয়েছে ২৭ জনের, কুড়িগ্রাম জেলায় আক্রান্ত ৯’শ ৫১ জন এবং মৃত্যু হয়েছে ১৫ জনের। লালমনিরহাট জেলায় আক্রান্ত ৯’শ ৯ জন মৃত্যু হয়েছে ৯ জনের এবং পঞ্চগড় জেলায় আক্রান্ত ৭’শ ৪ এবং মৃত্যু বেড়ে হয়েছে ১৭ জনের।

এদিকে করোনা সন্দেহে রংপুর বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ৮৩ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৮৫ হাজর ৩৪ জন। একই সময়ে ৯৮ জন সহ মোট ৭৯ হাজার ২’শ ৬৮ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *