রংপুরে ইয়ারাসহ পুলিশের এএসআই গ্রেফতার

রংপুর ব্যুরো ॥ লিগ্যাল ভয়েস টোয়েন্টিফোর :

রংপুর মহানগরীর একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে তিন হাজার একশ আটানব্বই পিস ইয়াবাসহ পুলিশের এক এএসআইকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেফতারকৃত এএসআই মনিরুজ্জামান কুড়িগ্রাম পুলিশ লাইনে কমর্রত ছিলেন। বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় রয়েছেন।

সোমবার দুপুরে নগরীর স্টেশন রোড ঠিকাদারপাড়ার একটি ছয়তলা ভবনের ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সেখানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন এর তত্ত্বাবধানে অভিযান পরিচালিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

অভিযানের সময় তিন হাজার একশ আটানব্বই পিস ইয়াবা, নগদ ৭ হাজার ৮শ’ টাকা, ৯শ’ টাকা মূল্যের প্রাইজবন্ড, এক বোতল ফেন্সিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইল পাওয়া যায়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ এএসআই মনিরুজ্জামানকে গ্রেফতার করতে সক্ষম হন তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।

রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই (সাব ইন্সপেক্টর) তাহিদুল ইসলাম জানান, এর আগে মাদক সেবন ও কারবারির সাথে জড়িত থাকার অভিযোগে এএসআই মনিরুজ্জামানকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছিল। বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় রয়েছে। সে মনিরুজ্জামান পরিবার নিয়ে রংপুর নগরীর ঠিকাদারপাড়ার ওই বাড়িতে ভাড়া থাকতেন। সেখান থেকে গোপনে মাদকের কারবার চালিয়ে আসছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *