ব্ঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেটের ফাইনাল ১৪ ডিসেম্বর

 

স্পোর্টস ডেস্ক / লিগ্যাল ভয়েস টোয়েন্টিফোর :

করোনায় সারা বিশ্বের মতো গৃহবন্দী হয়ে পড়েছিল দেশের ক্রিকেটও। কিন্তু বৈশ্বিক এই মহামারীর আতঙ্ক ছাপিয়ে অন্যান্য খেলাধুলার মতো মাঠে ফিরতে শুরু করেছে ক্রিকেটও।

আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামতে না পারলেও বিসিবির উদ্যোগে ঘরোয়া টুর্নামেন্টের মাধ্যমেই শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ফিরে পেয়েছে প্রাণ। ক্রিকেটাররাও ফিরতে শুরু করেছে নিজেদের কক্ষপথে। সেই ধারাবাহিকতায় এই মাসেই আয়োজন করা হচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেট।

পাঁচ দল নিয়ে আয়োজিত এই টুর্ণামেন্টের প্রথমিক সুচী চুড়ান্ত করেছে বিসিবি। চলতি মাসের ২০ তারিখে আনুষ্ঠানিকভাবে মাঠে গড়াবে জাতির জনকের নামে আয়োজিত এই টুর্নামেন্ট। দুপুর দেড়টা ও পাঁচটায় শুরু হয়ে দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে এই টুর্ণামেন্টে।

তবে নামাজের কথা মাথায় রেখে শুক্রবার প্রথম ম্যাচের সময় সুচিতে রয়েছে কিছুটা পরিবর্তন। দুপুর দেড়টার জয়গায় ম্যাচ শুরু হবে দুপুর দুইটায়। ৮ ডিসেম্বর পর্যন্ত চলবে গ্রুপ পর্বের খেলা।

প্রথম রাউন্ড শেষে ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে এলিমিনেটর এবং প্রথম কোয়ালিফাইয়ারের ম্যাচ। দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচ অনুষ্ঠিত হবে ১২ তারিখে। আর ১৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

এরই মধ্যে বিপ টেস্ট শেষ করেছে বিসিবি। সব কিছু ঠিক থাকলে আগামীকাল বৃহস্পতিবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হবে প্লেয়ার ড্রাফট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *