বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে- জিএম কাদের

জালাল উদ্দীন

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, নিত্য প্রয়োজনীয় জিনিষ পত্র বিশেষ করে পিয়াজ ও আলুসহ সব্জির বাজার নিয়ন্ত্রনে সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে।

ফলে সহায় সম্বল হতদরিদ্র এবং নিম্ন বিত্ত মানুষ দিশেহারা হয়ে পড়েছে। তিনি বুধবার দুপুরে ঢাকা থেকে বিমান যোগে রংপুরে জাপার প্রয়াত চেয়ারম্যান এরশাদের কবর জেয়ারত শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

জিএম কাদের মঙ্গলবার রংপুর সদর উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা বিজয়ী হলেও ফলাফল সিট পরিবর্তন করে আওয়ামী লীগ প্রার্থীদের জয়ী করা হয়েছে বলে অভিযোগ করে বলেন এ ব্যাপারে আমরা আইনী পদক্ষেপ নেবো বলে জানান।

তিনি বলেন, দেশের আইন শৃংখলা পরিস্থিতির কিছুটা অবনতি ঘটেছে ধর্ষন খুন বৃদ্ধি পেয়েছে। বিষয়টি আমরা আমাদের উদ্বেগের কথা সরকারকে জানিয়েছি বলে জানান তিনি।

এর আগে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমান বন্দরে অবতরণ করে মটর শোভাযাত্রা সহকারে নগরীর দর্শনা এলাকায় প্রয়াত জাপা চেয়ারম্যান এরশাদের পল্লী নিবাস বাসভবনে এসে পৌছলে দলের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এর পরেই তিনি দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে এরশাদের কবর জেয়ারত ও ফাতেহা পাঠ করেন।

এ সময় এরশাদের ছেলে রংপুর সদর ৩ আসনের সাংসদ সাদ এরশাদ, রংপুর সিটি মেয়র ও মহানগর জাপা সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসির মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্মসাধারণ সম্পাদক শফিউল ইসলাম, রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান মিলন, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাবেক কাউন্সিলর আজমল হোসেন লেবুসহ জাপার জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপ‌স্থিত ছিলেন।

দলীয় সূত্রে জানা গেছে, জিএম কাদের ৫ দিনের সফরে রংপুরে এসেছেন। এর মধ্যে দুদিন রংপুরে অবস্থান করবেন এবং তিনদিন তার নির্বাচনী এলাকা লালমনিরহাটে অবস্থান করে পুজা মন্ডপ পরিদর্শনসহ দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *