প্রকাশ্যে সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট, সামনে এল বড় তথ্য

বিনোদন ডেস্ক / লিগ্যাল ভয়েস টোয়েন্টিফোর :

প্রকাশ্যে সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট, সামনে এল বড় তথ্য
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় প্রকাশ্যে এসেছে অভিনেতার ময়নাতদন্তের রিপোর্ট। যেখানে গলায় ফাঁস লেগে শ্বাস বন্ধ হয়ে মৃত্যুর কথা বলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে সুশান্তের ঘাড়ে কিংবা মস্তিস্কে কোনও আঘাতের চিহ্ন নেই, ঘাড়, গলা, মাথার কোনও হাড় ভেঙে যায়নি। সুশান্তের ঘাড়ে ‘লিগেচার মার্ক’ স্পষ্ট রয়েছে বলে উল্লেখ করা হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট। বিশেষ করে ডানদিকে এই চিহ্ন আরও স্পষ্ট বলে উল্লেখ করা হয়েছে। পিঠের দিকে ঘাড়ে কোনো দাগ ছিল না।

ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে এই ‘লিগেচার মার্ক’ ৩৩ সেন্টিমিটার লম্বা ছিল। ডানদিকে দাগটির পুরুত্ব ছিল ছিল ১ সেন্টিমিটার, বাঁদিকে পুরুত্ব ছিল ৩.৫ সেন্টিমিটার। দড়ির চিহ্ন চিবুকের ৪ সেন্টিমিটার নিচে ছিল।
রিপোর্টে বলা হয়েছে, থাইরয়েড গ্রন্থি, সাবকিউটেনাস টিস্যু (চামড়ার ভিতরের স্তর), ল্যারেঞ্জিয়াল পেশীতে কোনও রক্তক্ষরণের চিহ্ন নেই। সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করেছে।

প্রতিবেদনে প্রকাশ সুশান্তের দেহের করোনা পরীক্ষাও করা হয়নি। এদিকে জানা যাচ্ছে, ইতিমধ্যেই সিবিআই টিম সুশান্তের ময়নাতদন্তকারী ৫ চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করেছে।

সুশান্তের ময়নাতদন্ত রিপোর্ট প্রসঙ্গে এআইআইএমএসের ফরেন্সিক বিভাগের প্রধান সুধীর গুপ্তা বলেন, ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কোনও সময় উল্লেখ ছিল না। পুলিসের উচিত ছিল এ বিষয়ে দ্বিতীয় মতামত নেওয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *